চৌদ্দগ্রামে গরীব ও কর্মহীন দিনমজুর ২৫০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ৩০ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নে করোনা ভাইরাস সংক্রমণের দুর্যোগ মুহুর্তে মাহে রমজান ও ঈদ উপলক্ষে গরীব ও কর্মহীন দিনমজুর ২৫০ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেছে ‘চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান’ নামের সংগঠন। ‘মানবতার কল্যাণে সেবাই আমাদের অঙ্গীকার, পাশে আছি অসহায় জনতার’- এ  স্লোগানকে সামনে রেখে দুইটি গাড়ি ভর্তি উপহার সামগ্রী ইউনিয়নের প্রত্যেক গ্রামে গরীব ও কর্মহীন দিনমজুর ব্যক্তিদের বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের বাংলাদেশের পরিচালনা কমিটির সদস্য মশিউর রহমান রুবেল, কাজী ফয়সাল রনি, দেলোয়ার হোসেন মজুমদার মাসুম, রনি মজুমদার, কে এম মুরাদ, মোহাম্মদ সাইমন ও ফারাবী অনিক প্রমুখ।

কলোনাকালিন সময়ে বাড়িতে থেকেই উপহার সামগ্রী পাওয়ায় চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে গরীব ও অসহায় পরিবারের সদস্যরা।

এদিকে সুষ্ঠুভাবে গরীব ও কর্মহীন দিনমজুর পরিবাবরের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দেয়ার জন্য যারা আর্থিক, শারিরীক ও মানসিক শ্রমের মাধ্যমে সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ হাসেম, সাধারণ সম্পাদক আনিসুল হাবিব ও সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *