চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫১৮ বোতল ফেন্সিডিলসহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, মোঃ শাহ্ আলম, ০৫ আগস্ট, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার তারাপুর সীমান্ত এলাকার এক মাঠ থেকে ৫’শত আঠারো বোতল ফেনসিডিলসহ শাকিল হোসেন (২১) নামে এক মাদক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। আটককৃত আসামী শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নাধীন তারাপুর (ছয়ঘরিয়া) গ্রামের দাউদ হোসেনের ছেলে।

বিজিবি’র এক প্রেস বিঞ্জপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার আনুমানিক ৫টার সময় (ভোররাতে) ৫৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ শিংনগর বিওপির একটি টহল দল সীমান্ত পিলার ৪/৫ এস হতে আনুমানিক ২.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন তারাপুর মাঠ এলাকা হতে মোঃ শাকিল হোসেনকে ৫১৮ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করা হয়।

উক্ত ফেন্সিডিল চোরাচালানের সাথে জড়িত সন্দেহে মোঃ রশিদ মিয়া (৩২), পিতা- মোঃ ইসমাইল হোসেন ও মোঃ আবুল কাশেম, পিতা- মোঃ মকবুল হোসেন, উভয়ের ঠিকানা গ্রাম, তারাপুর (ছয়ঘড়িয়া) পোষ্ট- সাহাপাড়া, থানা- শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জ নামে অপর ০২ জন ফেন্সিডিল চোরাকারবারীকে পলাতক আসামী দেখিয়ে তাদের নামেও মামলা দায়ের করা হয়েছে। আটককৃত আসামী এবং ফেন্সিডিল শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *