করোনা প্রতিরোধে চৌদ্দগ্রাম থানা পুলিশের বিশেষ মহড়া

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান ২৫ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে করোনা মহামারিতে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে থানা পুলিশের একটি মহড়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ জুলাই) দুপুরে সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) মোঃ জাহিদুল ইসলামের নেতৃত্বে মহড়াটি চৌদ্দগ্রাম থানা থেকে বের হয়ে চৌদ্দগ্রাম বাজার সহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থানগুলো পদক্ষিণ করে আবার থানায় এসে শেষ হয়। মহড়ায় অংশগ্রহণ করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমা, পুলিশ পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এসআই আরিফ হোসেন, মোঃ মনির হোসেন, মোঃ রোকনুজ্জামান, উগ্যজাই মারমা, এ. এস. আই মোঃ আরিফুর মাওলা, মোঃ ইয়াছিন, জুয়েল সহ থানার পুলিশ সদস্যবৃন্দ। সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করে সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) মোঃ জাহিদুল ইসলাম বলেন, লকডাউন কার্যকর করার ক্ষেত্রে আমাদের আজকের যে বিশেষ মহড়া চলছে তা লকডাউন শেষ না পর্যন্ত চলবে।

আপনার ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন, আমরা বাহিরে আছি। বিনা প্রয়োজনে আপনার ঘর থেকে বের হবেন না। প্রয়োজনে ঘর থেকে বের হলে স্বাস্থ্যবিধি মেনে মুখে মাস্ক পড়ে বের হবার জন্য অনুরোধ জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *