আড়াইহাজারে ক্রসফায়ারে মাদক সম্রাটের নিহত, নরসিংদীতে পুলিশের অভিযানে ১৯ জন গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২২ মে, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক সম্রাট নিহত হয়েছেন। নিহত মাদক সম্রাট রাজধানী ঢাকার উত্তরার উত্তরখান এলাকার আশরাফ খানের ছেলে মাদক সম্রাট বাচ্চু খান।

এ সময় মাদক সম্রাট বাচ্চুর কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট ও বিদেশি অস্ত্র। এছাড়া মাদক ব্যবসায়ের কাজে ব্যবহৃত একটি জিপ গাড়িও উদ্ধার করা হয়। মঙ্গলবার (২২ মে) সকালে আড়াইহাজারের শিমুলতলী ঢাকা-সিলেট মহাসড়কের পাশে বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারের জন্য অভিযান পরিচালনা করার সময় বাচ্চুসহ তিন মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং পরে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় র‍্যাবও পাল্টা গুলি ছুঁড়লে ঘটনাস্থলেই মাক সম্রাট বাচ্চু নিহত হয় এবং বাকি দুজন পালিয়ে যেতে সক্ষম হয়।

র‍্যাব-১ এর উপপরিদর্শক (এসআই) নির্মল মাদক উদ্ধার অভিযানের নেতৃত্ব দিয়েছেন। নরসিংদীতে পুলিশের অভিযানে ১৯ জন মাদক ব্যবসায়ী  গ্রেফতার। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *