আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়- রেলমন্ত্রী মজিবুল হক

কুমিল্লা (চৌদ্দগ্রাম) প্রতিনিধি, আব্দুল মান্নান, ১১ মার্চ, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়, এ দেশের মানুষের উন্নয়ন হয়। বর্তমান সরকার জন বান্ধব ও কর্মী বান্ধব সরকার। বিএনপির আমলে বাংলাদেশের দারিদ্র হার ছিল ৬৭ শতাংশ আর আওয়ামীলীগ আমলে ১৭ শতাংশে নেমে এসেছে। দেশের মানুষ অর্থনীতিক ও রাজনৈতিক মুক্তি পাচ্ছে।

তিনি আরোও বলেন শেখ হাসির নেতৃত্বে আ’লীগ ক্ষমতায় থাকায় শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে বিনা মুল্যে বই বিতরণ, শিক্ষা প্রতিষ্টানের নতুন নতুন ভবন নির্মাণ সহ চিকিৎসা সেবায় একধাপ এগিয়ে যাচ্ছে দেশ। তিনি গত শনিবার সকালে চিওড়া ইউনিয়নের সাকচি সৈয়দ বাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন উপলক্ষে সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

সাচকি সৈয়দ বাড়ি মাধ্যমিক বিদ্যালয়র ম্যানেজিং কমিটির সভাপতি ও চিওড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্তে¦ উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছৌবাহান ভূঁইয়া হাসান, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক শামসুউদ্দিন আহমেদ চৌধুরি সেলিম, চৌদ্দগ্রাম পৌর সভার মেয়রও উপজেলা আওয়ামীলীগ সাংঘঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ভিপি ফারক আহমেদ মিয়াজি।

উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আবু হানিফ কাউছারের পরিচালনা অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএমএ বাহার, মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আক্তার, কুমিল্লা জেলা আওয়ামীলীগ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চেয়ারম্যান আলী হোসেন, উপজেলা আওয়ামীলীগ যগ্ন সাধারন সম্পাদক বম আফতাবুল ইসলাম, আক্তার হোসেন পাটোয়ারি, আওয়ামীলীগ নেতা জিএম মীর হোসেন মীরু, কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগ সদস্য কামাল উদ্দিন, এডআব্দুল মান্নান, সাইফুল ইসলাম মুরাদ।

আরও বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহজালাল মজুমদার, আলকরা ইউনিয়ন চেয়ারম্যান উমর ফারুক হেলাল, বাতিসা ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হোসেন টিপু, চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক জানে আলম ভূঁইয়া, গুনবতী ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আহমদ ভূঁইয়া খোকন, চিওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল হক একরাম, উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, কালিকা পুর ইউনিয়নের চেয়ারম্যান ভিপি মাহবুব, ঘোলপাশা ইউনিয়নের চেয়ারম্যান কাজী জাফর আহমেদ, কনকাপৈত ইউনিয়নের চেয়ারম্যান জাফর ইকবাল, কাশিনগর ইউনিয়নের চেয়ারম্যান মোশারেফ হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুমিল্লা দক্ষিন জেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক লোকমান হোসেন রুবেল, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আলমগীর হোসেন বিপ্লব, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এএসএম শাহীন মজুমদার, কৃষক লীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন সরদার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক তৌফিকুল ইসলাম সবুজ, যুগ্ন আহবায়ক সোহাগ মাহমুদ, মতিউর রহমান জালাল, এবং উক্ত প্রতিষ্টানের প্রতিষ্টাতা সভাপতি মোকবুল আহমেদ ও সাচকি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছরিন আক্তার প্রমুখ।

সমাবেশ শেষে মাননীয় রেলপথ মন্ত্রী ফিতা কেটে নবনির্মিত ভবনের উদ্বোধন করেন। এর পূর্বে সকালে তিনি চৌদ্দগ্রাম জগন্নাথ দিঘী অর্ন্তগত জাঙ্গালিয়া (জাঙ্গী) বারমাসী ও হান্ডী ছড়া খাল পুনঃ খনন শুভ উদ্বোধন করেন। বিকালে তিনি চৌদ্দগ্রাম কাশিনগর ইউনিয়ন বিএম হাইস্কুলের নবনির্মিত গেইটের উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *