অসহায় দুস্থ মানুষের পাশে তালার ধানদিয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ দিদারুল ইসলাম

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ২০ এপ্রিল ২০২০ ইং (বিডি ক্রাইম নিউজ ২৪) : করোনাভাইরাস আতঙ্কে থমকে গেছে সমগ্র বিশ্ব। করোনার প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। করোনার সংক্রমণ থেকে রক্ষা পেতে শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে অফিস-আদালত, গণপরিবহন সবই বন্ধ। ফলে বিপাকে পড়েছেন অসহায়, দিনমজুর, রিকশাচালক ও অসচ্ছল মানুষ।

দেশের এই ক্লান্তিলগ্নে নিজ এলাকার অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন সাতক্ষীরা তালা উপজেলার ১ নং ধানদিয়া ইউনিয়নের কৃতি সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ দিদারুল ইসলাম। নিজস্ব অর্থায়নে ইউনিয়নের বিভিন্ন এলাকায় অসহায় ও হতদারিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে চলেছেন।

এ সময় সঙ্গে উপস্হিত ছিলেন ১নং ধানদিয়া ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সিরাজুল ইসলাম বিশ্বাস, ইউপি সদ্স্য ডাঃ আঃ হান্নান, টুটুল ধাবক, ইমাদুল মোল্লা, ডা: পংকজ কুমার দাশ, নাহিদ হাসান প্রান্ত, এড. আছাদুর রহমান (বাবু) প্রমুখ্য।

এ বিষয়ে  মোঃ দিদারুল ইসলাম বলেন, ‘আমার সাধ্য অনুযায়ী দিনমজুর ও দুস্থ মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করছি। গত কয়েকদিন ধরেই সহায়তা করছি। নিত্য প্রয়োজনীয় দ্রব্য চাল, ডাল, তেল, সাবান, আলু, পেঁয়াজ, রসুন যা লাগে সবই দেওয়া হয়েছে। আমি আমার জায়গা থেকে সামর্থ অনুযায়ী পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *