হত্যা ও মাদকসহ ১২মামলার আসামী অস্ত্রসহ গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২১ জুন, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর চাটখিলে পুলিশ হত্যা ও মাদকসহ ১২ টি মামলার আসামী ফজলুর রহমান মধুকে (৩৬) গ্রেফতার করেছে। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী পাইপগান আটক করে পুলিশ।

রোববার দিবাগত রাত আড়াইটার দিকে পুলিশ তাকে উপজেলার নোয়াখলা ইউনিয়ন থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ফজলুল রহমান উপজেলার খিলপাড়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের শিকদার বাড়ির মাহমুদুল্লাহ ওরপে  সাম মিয়ার ছেলে।

পুলিশ জানায়, মধু এ অঞ্চলের শীর্ষ সন্ত্রাসী জিসান বাহিনীর প্রধান জিসানের অন্যতম সহযোগী ছিল। ৪টি হত্যা, ৪টি মাদক মামলাসহ মোট ১২টি মামলার আসামী। এছাড়াও কয়েকটি ওয়ারেন্টভুক্ত মামলার পলাতক আসামী। সে দীর্ঘদিন  থেকে আত্মগোপনে থেকে সন্ত্রাসী কার্যক্রম চালাছিল। গোপন সংবাদে চাটখিল থানার উপ-পরিদর্শক (এসআই) কৃষ্ণ কুমার দাস তাকে গ্রেফতার করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে অস্ত্র উদ্ধারের ঘটনায় আরেকটি মামলা দায়েরের প্রস্তুতি চললে। সোমবার দুপুরের দিকে তাকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *