সৌদিআরবে করোনায় আক্রান্তদের পরিবারের খোঁজ নিলেন মেয়র মিজান

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ০৪ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সৌদিআরবে করোনায় আক্রান্ত হয়ে নিহত ও নিখোঁজ হওয়া চৌদ্দগ্রামের দুই রেমিটেন্সযোদ্ধার পরিবারের সদস্যদের খোঁজ-খবর নিলেন পৌর মেয়র মিজানুর রহমান। সোমবার সকালে উভয়ের বাড়িতে গিয়ে তিনি পরিবারের সদস্যদের সান্তনা দেন।

রেমিটেন্সযোদ্ধারা হলেনঃ নিখোঁজ সোনাকাটিয়া গ্রামের মরহুম মাস্টার জালাল উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম জহির ও নিহত নবগ্রামের মরহুম তাজুল ইসলাম সর্দারের ছেলে লিয়াকত আলী। তথ্যটি নিশ্চিত করেছেন ভেন্ডার আবুল হাশেম। জানা গেছে, সৌদিআরবে করোনায় আক্রান্ত হয়ে সোনাকাটিয়া গ্রামের জহির উদ্দিন দীর্ঘদিন ধরে নিখোঁজ রয়েছেন। বিভিন্নস্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

এছাড়া নবগ্রামের লিয়াকত আলী শনিবার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। সোমবার সকালে রেমিটেন্স যোদ্ধাদের পরিবারের খোঁজ খবর নিতে তাদের বাড়িতে ছুটে যান মেয়র মিজানুর রহমান ও জেলা কৃষকলীগ নেতা মমিনুর রহমান ফটিক। এ সময় স্থানীয় মসজিদের ইমাম ও মুয়াজ্জিন উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ নিখোঁজ প্রবাসী জহির উদ্দিনের সন্ধান চেয়ে ও নিহত লিয়াকত আলীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *