চৌদ্দগ্রাম বাজারে সরকারি নির্দেশ মানছে না কাপড় ব্যবসায়ীরা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ০৪ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারি নির্দেশ অমান্য করেই কুমিল্লার চৌদ্দগ্রাম বাজারে লকডাউন মানছে না কাপড় ব্যবসায়ীরা। উপজেলা ও থানা প্রশাসনের দিনরাত চেষ্টার পরও তাদেরকে নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। সোমবার চৌদ্দগ্রাম বাজারের ওয়াপদা রোডে নির্দেশ অমান্য করে কাপড়ের ব্যবসা চালানোর অপরাধে ১২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ভুমি আল আমিন সরকার।

জানা গেছে, সোমবার সকাল থেকেই চৌদ্দগ্রাম বাজারে ব্যাংকগুলোর সামনে গ্রাহক, বিভিন্ন কাপড় দোকানে নারী ও পুরুষ ক্রেতার ভীড় লক্ষ্য করা গেছে। খবর পেয়ে নিয়মিত অভিযানের অংশ হিসেবে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আল আমিন সরকার চৌদ্দগ্রাম বাজারে অভিযান পরিচালনা করেন।

ম্যাজিষ্ট্রেটের উপস্থিতি টের পেয়ে সওদাগর মার্কেটের ব্যবসায়ীরা ক্রেতাদের ভিতরে রেখে মূল শাটার বন্ধ করে দেয়। তাৎক্ষণিক ম্যাজিষ্ট্রেট আল আমিন সরকার সেখানে অভিযান চালিয়ে শাটারের তালা খুলে ক্রেতাদের বের করে ১০ ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা, পাশের এক ব্যবসায়ীকে ৫’শ টাকা, এক পথচারীর ৫’শ টাকা ও চৌদ্দগ্রাম কমার্সিয়াল সেন্টারের এক কাপড় ব্যবসায়ীকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *