সাতক্ষীরা বহিস্কৃত সম্পাদক সাদিকসহ তিন জনের ৪ দিনের রিমান্ড

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ২৬ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : অস্ত্র ও পর্ণোগ্রাফিসহ তিনটি মামলায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিকসহ তিন জনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক রেজওয়ানুজ্জামান এ রিমান্ড মঞ্জুর করেন।

আদালত শুনানি শেষে অস্ত্র মামলায় দুইদিন এবং পর্ণোগ্রাফির দুটি মামলায় একদিন করে মোট চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। সাদিক ছাড়াও অন্য দুই রিমান্ড মঞ্জুরকৃত আসামীরা হলেন, কথিত সাংবাদিক আকাশ ইসলাম ও পিচ্চি রাসেল।

সাতক্ষীরা সদর থানায় দুই জন জনপ্রতিনিধির দায়েরকৃত পর্ণোগ্রাফী আইনের দুটি মামলা ও ডিবি পুলিশের এসআই মনিরুল ইসলামের দায়েককৃত একটি অস্ত্র মামলায় রিমান্ড শুনানির শেষে আদালত তাদের এই চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য :সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাদিকের দুই সহযোগী সাইফুল ও দ্বীপ গত ৩০ নভেম্বর পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়। এ ঘটনায় সাদিকসহ তার সহযোগীদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়।

এরপর সাতক্ষীরার দুই জনপ্রতিনিধির নারী দিয়েভিডিও ধারন করে ব্লাক মেইলিং করে মোটা অংকের টাকা আদায়ের অভিযোগে গত ১৫ ডিসেম্বর ওই দুই জন প্রতিনিধি বাদী হয়ে সাবেক ছাত্রলীগ নেতা সাদিক, কথিত সাংবাদিক আকাশ ইসলাম, সাংবাদিক মনিসহ তার ৫ সহযোগীর বিরুদ্ধে পর্ণোগ্রাফি আইনে সদর থানায় দুটি মামলা দায়ের করেন।

এরপর গত ১৭ ডিসেম্বর রাতে ঢাকা থেকে সাদিক ও তার ব্লাকমেইল কাজে ব্যবহৃত নারী সুমাইয়া শিমুকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর থেকে একে একে তার বিরুদ্ধে বেরিয়ে আসে ভয়াবহ তথ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *