রাজারহাটে রমজানে তারাবীহ নামাযের চান্দার টাকা জের, সংঘর্ষে আহত-২

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০২ আগস্ট, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে হাজী পাড়া জামে মসজিদে গত রমজান মাসে তারাবীহ চান্দার জের ধরে শনিবার ০১ আগস্ট ২০২০ইং রাত ৮:৩০ মিনিটে দুই পক্ষ সংঘর্ষে আহত হয়েছেন দুই জন। আহতরা হলেন, সুমন মিয়া (১৭) পিতা, চাঁন মিয়া (৪৫) আক্কাস আলী (২৬) পিতা, মৃত্যু খতিব উদ্দিন।
এলাকাবাসী ও আক্কাস আলীর বড় ভাইয়ের কাছে জানতে চাইলে তিনি বলেন, গত রমজান মাসে তারাবীহ নামাযের জন্য চান্দা ধরা হয়েছে, ৩০০ টাকা করে। তাই আক্কাস আলী (২৬) এবং সুমন মিয়া (২৭) তারাবীহ নামাযের ২৫০ টাকা দিয়েছিলেন আর  বাকি ৫০ টাকা না দেওয়ায় তাদের উপর চুরি দিয়ে মাথায় আঘাত করে আহত করেছেন।
আহত যুবকের বড় ভাই খোরশেদ আলম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, মোশিউর রহমান মিল্টন (৪০) তারা মিয়া (২৫) মোস্তা মিয়া (৩৫) চাঁন মিয়া (২৮) উভয়ের পিতা, আলহাজ্ব মোঃ ছাইফুল ইসলাম (৬০), শফিকুল ইসলাম (৪৫) পিতা, মৃত্যু আলহাজ্ব আব্দুল রহমান।
আমার ছোট ভাই কে শুধু ৫০ টাকার জন্যে চুরি দিয়ে মাথায় আঘাত করে আহত করেছেন। তাই তাদের বিরুদ্ধে রাজারহাট থানায় জানিয়েছি, বিষয়টি তদন্ত করে, আমার ছোট ভাই ও ভাগনা। তাই তাদের বিরুদ্ধে কঠোর ভাবে বিচার দাবি করছি। শনিবার রাত ৮:০০ টায় ৩নং ওয়ার্ডে হাজী পাড়ায় এ ঘটনা ঘটে। পরে এলাকার কয়েকজন আহতদের উদ্ধার করে, কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
এবিষয়ে রাজারহাট থানার এসআই আশরাফ আলী তদন্ত করে তিনি বলেন, ঘটনার সত্যতা নিশ্চিত করেছি এবং এই ঘটনার থানায় মামলা দায়ের করলে আমরা ব্যবস্থা গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *