রাজারহাটে করোনা; মাঠে তৎপর নির্বাহী অফিসার

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০২ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আজ ২ জুলাই শুক্রবার বিকেলে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম করোনার মহামারী সংক্রমন প্রতিরোধে কঠোর লক ডাউন বাস্তবায়নে সরকারের নির্দেশনা কার্যকর করতে মাঠে তৎপরতা চালান। উপজেলার বিভিন্ন হাট বাজারে সরকারী নির্দেশনা অমান্যকারী ৮ব্যক্তি প্রতিষ্ঠানের প্রায় ২০৫০ শত টাকা জরিমানা করা হয়।

অপরদিকে পৃথক পৃথক অভিযানে সরকারি বিধি নিষেধ না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা সহ স্বাস্থ্যবিধি মেনে না চলা ইত্যাদি অপরাধে ভূমি কর্মকর্তা আকলিমা বেগম উপজেলার বিভিন্ন স্থানে ১৪টি মামলায় সর্বমোট ৪৬০০ শত টাকা মোবাইল কোর্টের মাধ্যমে অর্থদণ্ড প্রদান করেন।

বিকেল পাচ টার মধ্যে সকল ধরনের দোকান পাট বন্ধ করার নির্দেশ দেন। প্রয়োজন ব্যতীত বিনা কারণে বাইরে ঘুরাফেরা করা এক মোটর সাইকেল আরোহী কে জিজ্ঞাবাদ করে পরে তাকে সর্তক করে ছেড়ে দেওয়া হয়। এসময় ইউএনও কে সার্বিক সহযোগীতা করেন রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার সহ অন্যান্য পুলিশ সদস্য বৃন্দ।

এবিষয় রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম তথ্যটি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি নিশ্চিত করণে রাজারহাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *