নরসিংদীর পলাশে ৫ম শ্রেণীর ছাত্রীকে হাত পা বেঁধে ধর্ষন, ধর্ষক আবু তাহের পুলিশের অভিযানে গ্রেফতার

 নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৬ জুলাই, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) :  নরসিংদী জেলার পলাশ উপজেলায় ৫ম শ্রেণীর ছাত্রীকে ওড়নাও দড়ি দিয়ে হাত পা বেঁধে ধর্ষনের ঘটনায় আসামী ধর্ষক আবু তাহের একদিন পর পুলিশের অভিযানে গ্রেফতার। রবিবার (১৫ জুলাই) সকালে চরসিন্দুর উনিয়নের চলনা গ্রামে অভিযান চালিয়ে ধর্ষকে গ্রেফতার করতে সহ্মম হয় পলাশ থানা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপ পরির্দশক বোরহান উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকালে ধর্ষক আবু তাহেরের নিজ এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্কুল ছাত্রীকে হাত পা বেঁধে ধর্ষনের ঘটনা শিকার করে পুলিশের কাছে ও বিজ্ঞ আদালতে জবানবন্ধি দিয়েছে ধর্ষক আবু তাহের।

অপরদিকে ধর্ষিত স্কুল ছাত্রীর মেডিকেল পরীক্ষার আবেদন সোমবার পাঠানো হবে বলে জানিয়েছেন। এপর্যন্ত স্কুল ছাত্রী নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য: শনিবার দুপুরে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের চলনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির জনৈক শিক্ষার্থী স্কুলে যাওয়ার পথে তুলে নিয়ে নিজ বাড়িতে আটকে রেখে হাত পা ওড়না ও দড়ি দিয়ে বেঁধে ধর্ষন করে একই এলাকার আলা উদ্দিন ফকিরের ছেলে ধর্ষক আবু তাহের (৩৫)।

এ ঘটনায় পলাশ থানা পুলিশকে সংবাদ দিলে। ধর্ষিতা শিক্ষার্থীকে উদ্ধার করে এবং চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করে।ধর্ষিত শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে, পর দিন  সকালে গ্রেফতার করা হয় ধর্ষক আবু তাহেরকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *