রাজশাহী তানোরে এসপির মানবিক সহায়তা

তানোর (রাজশাহী) প্রতিনিধি, আলিফ হোসেন, ২০ মে, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজশাহী জেলা পুলিশ সুপার (এসপি)  মুহাম্মদ শহীদুল্লাহ”র  (পিপিএম) (বিপিএম)  নির্দেশনায় তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান রাকিব”র ব্যক্তিগত উদ্দোগে তানোর উপজেলার বিভিন্ন এলাকার হাটবাজারে কর্মরত (নাইটগার্ড) নৈশপ্রহরীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মানুষ মানুষের জন্য, সেবাই পুলিশের ধর্ম, পুলিশ জনতা, জনতাই পুলিশ এসব স্লোগাণ সামনে রেখে রাজশাহী জেলা পুলিশ জনবান্ধব পুলিশ হিসেবে নিরলসভাবে কাজ করে চলেছে।

এদিকে এসপি শহীদুল্লাহকে কেনো সৎ পুলিশ কর্মকর্তার প্রতিকৃতি ও জনবান্ধব পুলিশ কর্মকর্তা বলা হয় তিনি এসব মানবিক সহায়তা কর্মকান্ডের মধ্য দিয়ে সেটি আবারো প্রমাণ করলেন। অন্যদিকে রাজশাহী পুলিশের পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাদের মধ্য চাল-ডাল, আটা, তেল, সেমাই, চিনি ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানা গেছে, চলতি বছরের ২০মে বুধবার তানোর থানার অফিসার ইন্চার্জ (ওসি) রাকিবুল হাসান রাকিব উপজেলার চাঁন্দুড়িয়া বাজার, কালিগঞ্জ বাজার, কাশিমবাজার, গোল্লাপাড়া বাজার, থানা মোড়, চাপড়া বাজার, তালন্দ বাজার, মাদারীপুর বাজারে কর্মরত নৈশপ্রহরীদের মাঝে সামাজিক দুরুত্ব বজায় রেখে ঈদ উপহার হিসেবে চাউল, ডাউল, আলু, সাবান, সেমাই, চিনি ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরন করেছেন।

ওসি রাকিবুল হাসান রাকিব জানান, একদিকে করোনা ভাইরাস মহামারি চলছে তার ভিতরে আবার সামনে ঈদ। যার ফলে সাধারণ মানুষের পরিবার পরিজন নিয়ে চলাফেরা করা কঠিন হয়ে পড়েছে। তাই আমাদের মাননীয় এসপি শহিদুল্লাহ্ স্যারের দিকনির্দেশনায় ব্যক্তিগত উদ্যোগে উপজেলার বিভিন্ন বাজারের নৈশপ্রহরীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি। তিনি বলেন, শুধু আমি নয় দেশের এমন মহামারি করোনা ভাইরাস দুর্দিনে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসা উচিৎ বলে তিনি মনে করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *