যতদিন বেঁচে থাকবো গরিবের জন্য কাজ করে যাব-কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১১ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের বলেছেন যতদিন বেঁচে থাকবো গরিবের জন্য কাজ করে যাব। শেখ হাসিনা হলেন বাপ কা বেটি। রোহিঙ্গাদের জন্য তিনি যে উদারতা দেখিয়েছেন তা বিশ্বের কেউ দেখায়নি। শেখ হাসিনা এদেশের ৭০ হাজার গৃহহীনকে ঘর দিয়েছেন। আজকে শেখ হাসিনা গরিবের পক্ষে লড়াই করে যাচ্ছেন। আমিও গরিবের পক্ষে লড়াই করে যাব।
মঙ্গলবার (১১ মে) দুপুরে কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নে দুঃস্থ, গরীব ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ কালে তিনি এসব কথা বলেন।
আবদুল কাদের মির্জা বলেন, আমার লড়াই হচ্ছে মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার লড়াই। আমি গরিব মানুষের পক্ষে কথা বলবো। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গরিবের পক্ষে কথা বলেছেন। তিনি গরিবের জন্য কাজ করেছেন। বঙ্গবন্ধু বলেছেন,তোমরা থাকবে তেতালার উপরে আমরা থাকবো নিছে, তোমাদেরকে দেবতা মানবো, সে কথা আজ মিছে।
তিনি আরো বলেন, আমরা শান্তি চাই। যারা শান্তি নষ্ট করতে চাচ্ছে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবো। আমি অস্ত্রের রাজনীতি দেখতে চাইনা। আমি নিজেও অস্ত্রের রাজনীতি করি না। যারা অস্ত্র বাজী করে তাদের বিরুদ্ধে সতর্ক থাকবেন। আজকে একটা বিশেষ মহল এ এলাকায় সন্ত্রাস ও নৈরাজ্য চালিয়ে যাওয়ার চেষ্টা চালাচ্ছে। আপনারা তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন।
এসময় মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আইয়ুব আলির পক্ষ থেকে ৩ লক্ষ টাকা ও ১ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *