মসজিদে ঢুকে নোবিপ্রবির সহকারী রেজিস্ট্রারকে ছুরিকাঘাত

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১০ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সদর উপজেলায় পূর্ব শক্রতার জের ধরে মসজিদে ঢুকে এক ব্যক্তিকে উপর্যপুরি ছুরিকাঘাতে জখম করার অভিযোগে এলাকাবাসী একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আহত মো.আবদুল কাদের রহমান (৪২), নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সহকারী রেজিস্ট্রার এবং নোয়াখালী পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের রশীদ কলোনীর রতন মিয়ার ছেলে।

সোমবার (১০ মে) দুপুর ১টা ৩০ মিনিটের দিকে উপজেলার নোয়াখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের রশিদ কলোনীর মুন্সি দিঘীর পাড় জামে মসজিদে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে গুরুত্বর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। তবে সুনির্দিষ্ট ভাবে এখন পর্যন্ত এ হামলার কোন কারণ জানা যায়নি। আটককৃত, মো.ইউছুফ আলী ওরফে ভান্ডারীকে (৬০), তাৎক্ষণিক এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। সে একই এলাকার হাজী বাড়ির মৃত বাদশা মিয়ার ছেলে।

ভুুক্তভোগীর ছোট ভাই আনোয়ার হোসেন জানান, তার বড় ভাই রশিদ কলোনীর মুন্সি দিঘীর পাড় জামে মসজিদে ইতেকাফে অংশ গ্রহণ করে। তিনি গত ৭দিন যাবত মসজিদে অবস্থান করছেন। আজ জোহরের নামাজের সময় তিনি নামাজের লাইনে দাঁড়ানোর সাথে সাথে একই এলাকার মো.ইউছুফ আলী ওরফে ভান্ডারী (৬০), তাকে শরীরের বিভন্ন স্থানে উপর্যপুরি ছুরিকাঘাত করে। পরে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আটক পুলিশে সোপর্দ করে।

তিনি আরো জানান, ইউছুফ আলী ভান্ডারীর রশিদ কলোনী এলাকায় একটি বড় গরুর খামার ছিল। ওই খামারের কারণে পরিবেশ দূষণ হওয়ায় এলাকাবাসী বিভিন্ন অধিদপ্তরে লিখিত অভিযোগ করে তার খামারটি বন্ধ করার জন্য। ওই অভিযোগ পত্রে আমার ভাই আবদুল কাদের রহমানও একাত্মতা প্রকাশ করে স্বাক্ষর করে। এ ঘটনার জের ধরে সে আমার ভাইকে ছুরিকাঘাত করে বলে ধারণা করা হচ্ছে।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *