মাদকাসক্তি মুক্ত সমাজ গড়ে তোলার বিকল্প নেই : সাতক্ষীরা জেলা প্রশাসক

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ০২ জানুয়ারি, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : “মাদককে রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের আয়োজনে এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে বেলুন ও ফেষ্টুন উড়িয়ে সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাদকদ্রব্য অধিদপ্তর সাতক্ষীরার সহকারী পরিচালক শেখ মোহাম্মদ হাসেম আলীর সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সরকার মন্ত্রনালয় সাতক্ষীরার উপ-পরিচালক হুসাইন শওকত, সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা দেবাশীষ চৌধুরী প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সমাজ থেকে মাদক নির্মূল করতে হবে। আর এ জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। আলোচনাসভা শেষে সেখানে ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেককাটা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *