ফেইসবুকে অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে ০১ যুবক আটক

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ১২ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানীর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে ১১ ডিসেম্বর ২০১৯ ইং আনুমানিক সন্ধা৬.১৫মিঃ সময় মাদারীপুর জেলার রাজৈর থানাধীন পূর্ব-স্বরমঙ্গল গ্রামস্থ টেকেরহাট শিমুলতলা নামকস্থানে অভিযান পরিচালনা করে সজিব খান সম্রাট (২৫), কে আটক করেন র‌্যার-৮ । তার পিতার নাম আব্দুল জলিল খান, সাং-পূর্ব স্বরমঙ্গল, থানাঃ রাজৈর, জেলাঃ মাদারীপুর ।

ঘটনার বিবরণে জানা যায় যে, আনুমানিক ৮/৯ নয় মাস পূর্বে ভিকটিম কোচিং এ যাওয়ার পথে অভিযুক্ত সজিব খান সম্রাট ভিকটিম অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় সে তার সরলতার সুযোগ নিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক নির্জন স্থানে নিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে অশ্লীল ছবি তুলে এবং ভিডিও ধারণ করতে বাধ্য করে। অভিযুক্ত সজিব খান সম্রাট তার মোবাইলে উক্ত ছবি গুলো ধারণ করে ভিকটিমকে ভয়ভীতি দেখিয়ে বলে যে, যদি ছবি ও ভিডিওর বিষয়ে বাড়াবাড়ি করো তবে জীবন শেষ করে দেবো এবং ভিকটিমের অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি প্রদান করে সজিব খান।

একপর্যায়ে অভিযুক্ত সজিব খান সম্রাট তার মোবাইলে ধারণকৃত অশ্লীল ছবি গুলি ভিকটিমের নামে ঐলব ঊুধহধ নামক অভিযুক্ত সজিব খান সম্রাট এর মোবাইলে একটি ভূয়া ফেইসবুক আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়। উক্ত ঘটনা হতে পরিত্রাণ পাওয়ার লক্ষে ভিকটিমের পিতা র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের নিকট অভিযোগ দায়ের করেন সেই অভিয়গের ভিওিতে আটক হয় সজিব।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সজিব খান সম্রাট ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আটককৃত সজিব খান সম্রাটের ব্যবহৃত মোবাইল জব্দ করে এবং উক্ত জব্দকৃত মোবাইলে ভিকটিমের নাম ও ছবি ভূয়া ফেইসবুক আইডি পাওয়া যায়। এ সংক্রান্তে ভিকটিমের পিতা বাদী হয়ে মাদারীপুর জেলার রাজৈর থানায় একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *