ফরিদগঞ্জে মাদক ব্যবসায়ীসহ আটক-৬

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ০৪ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপুরের ফরিদগঞ্জে পুলিশের সাঁড়াশি অভিযানে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী ও বিভিন্ন মামলার ৩ আসামিসহ মোট ৬ জনকে আটক করা হয়েছে।

৩ জুলাই শনিবার রাতে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নেতৃত্বে এস.আই মোঃ নুরুল ইসলাম, মোঃ আবদুল কুদ্দুস ও এএসআই সিকদার হাসিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালসা করে। উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের সিআইপি বেড়িবাঁধস্থ সাচনমেঘ মামুন এন্ড ব্রাদার্স ব্রিক ফিল্ডের সামনে থেকে১’শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন পাটোয়ারী (৪২), রাকিব হোসেন (১৮) ও মোঃ রুহুল আমিন (৩৫) কে আটক করে।

আটকের পর মাদক ব্যবসায়ী মোঃ জসিম পাটওয়ারীর ঘরে তল্যাশি চালিয়ে মাদক ব্যাবহারের বিভিন্ন সরঞ্জামাদি উদ্বার করেছে পুলিশ।

একই দিন এস.আই মোঃ নাছির আহাম্মদ সঙ্গীয় ফোর্সসহ ফরিদগঞ্জ পৌর এলাকার কেরোয়ায় অভিযান পরিচালনা করে প্যানেল কোড এর মামলা নং-২(৩)২১ এর ধারা-৪৫৭/৩৮০ আসামী দিদার হোসেন (৩১) ও এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ ফরিদগঞ্জ পৌর এলাকার কাছিয়াড়া থেকে এজাহার মামলা নং-৬(৭)২১ এর আসামী মমিন পাটোয়ারী এবং উপজেলার আলোনিয়া এলাকা থেকে ফৌঃ কাঃ বিঃ ১৫১ ধারা মোতাবেক আসামি শামীম হোসেনকে আটক করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ১’শ পিস ইয়াবাসহ তিন জনকে আটক করে মাদক আইনে মামলা দায়ের এবং বিভিন্ন মামলার আরো তিন আসামিকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *