নোয়াখালী পরিবহন শ্রমিকের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ 

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০৩ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী -৪ আসনের সংসদ একরাম চৌধুরী এর পক্ষে থেকে নোয়াখালীর সদরে স্বাস্হ্যবিধি মেনে করোনা কালিন সময়ে দীর্ঘদিন বন্ধ থাকায়  কর্মহীন ৪ শতাধিক  বাস পরিবহন শ্রমিক ও সাধারণ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে নোয়াখালীর সদর উপজেলার হলরুমে উপজেলা চেয়ারম্যান একেএম সামসুদ্দিন জেহান কর্মহীন ৪ শতাধিক বাস পরিবহন শ্রমিক ও সাধারণ মানুষের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো- চাল, ডাল, সয়াবিন তেল, পেঁয়াজ, আলু, লবণ, সাবানসহ নিত্য প্রয়োজনীয় পণ্য সমূহ।
ত্রাণ বিতরণ কালে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা, সদর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমূখ।
এসময় উপজেলা চেয়ারম্যান একেএম সামসুদ্দিন জেহান বলেন, মহামারী করোনা ভাইরাস মোকাবেলা করতে আমাদের প্রিয়নেত্রী মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের পাশে থেকে তাদের সকল সমস্যা সমাধান করতে প্রতি মুহূর্তে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।
উনার এ সুফল আমাদের নেতা নোয়াখালীর কৃতিসন্তান বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং আমাদের প্রিয়নেতা জননেতা এমপি একরামুল করিম চৌধুরীর মাধ্যমে আমাদের কাছে এসে পৌঁছে যাচ্ছে। আপনারা সে সুফল ভোগী হচ্ছেন। আপনাদের নিকট আমার বিনীত অনুরোধ থাকবে আপনারা আমাদের নেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *