ফরিদগঞ্জে কে আর আইডিয়াল একাডেমি’র বার্ষিক ফলাফল প্রকাশ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ২৯ ডিসেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : শীতের সকাল, বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। অভিবাবক ছাত্র-ছাত্রীরা অপেক্ষার প্রহর গুনছে। রোল ১ম, ২য়, ৩য় ছাড়াও কে কত টুকু আগালো বা পেছালো এ নিয়ে শিক্ষার্থী ও অভিবাকরা আগ্রহ আর উৎকন্ঠা নিয়ে বসে আছে। প্রধান অতিথীর হাত থেকে পুরস্কার গ্রহন সেটাও কম গর্বের নয়।

ফরিদগঞ্জ কে আর আইডিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরন করা হয়েছে। গতকাল ২৯ ডিসেম্বার বৃহষ্পতিবার সকালে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন বিদ্যালয়ের নিজস্ব ভবনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শিশু শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে সকালের কুয়াশাচ্ছন্ন পরিবেশে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও শিক্ষার্থীদের মেধা পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালক মাছুম আলম তালুকদারের সভাপতিত্বে অভিবাবক, শিক্ষার্থী ও মিক্ষকদের উদ্দেশ্যে প্রধান অতিথিসহ অন্যাণ্যরা দিক সির্দেশনামূলক বক্তব্য রাখেন। এ সময় প্রধান অতিথি বিদ্যালয়ের শীতাতাপ নিয়ন্ত্রিত সুসজ্জিত শ্রেনীকক্ষ, পাঠদানের আধুনিক ও প্রযুক্তিসম্পন্ন শিক্ষাব্যবস্থা দেখে ভূয়সী প্রসংশা করেন।

তিনি বলেন, এমন ব্যবস্থা ফরিদগঞ্জের মত যায়গায় না দেখলে বিশ্বাস করা যেত না। সকল কিছুর পরও শিক্ষকদের আন্তরিক, অভিবাবকদের সচেতন ও শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি মনোযোগ ও মনোনিবেশ থাকতে হবে। সকলের উপস্থিতিতে অতিথিগণ গত এক বছরের ফলাফল শিক্ষা ব্যবস্থা খেলাধুলা ও বিদ্যালয়টির চমৎকার পরিবেশ নিয়ে সন্তোষ জনক আলোচনা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন ফরিদগঞ্জনপ্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, সহ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *