নোয়াখালী সদর উপজেলার ৩ টি ইউনিয়নে ভোট গ্রহন চলছে

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৯ ডিসেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সদর উপজেলার নোয়ান্নই, ধর্মপুর ও নোয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে।বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। ইভিএম পদ্ধতিতে বিরতিহীন ভাবে এই ভোট গ্রহণ চলবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। ৩ ইউনিয়নের ৩৮ কেন্দ্রের ২৫৯ বুথে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবেন।

সরে জমিনে সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের মতিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দেখা যায়, ঘন কুয়াশা উপেক্ষা ভোটাররা ভোট শুরু হবার ঘণ্টা খানেক আগে থেকেই সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে আছেন। সকালে নারী ভোটারদের উপস্থিতিও ছিল লক্ষ্য করার মত।

সদর উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে, সদর উপজেলার ৩ ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৪ জন, সাধারণ সদস্য পদে ৯৫ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬০ জনসহ মোট ১৯০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ধর্মপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩১ হাজার ৭৫৬ জন, নোয়ান্নই ইউনিয়নে ২৫ হাজার ৮০৯ জন ও নোয়াখালী ইউনিয়নে ২৬ হাজার ৫৭৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

প্রিজাইডিং কর্মকর্তা মাহমুদ রিয়াদ জানান, সকাল থেকে ভোট কেন্দ্রে সুষ্ঠু ভাবে সবাই ভোটাধিকার প্রয়োগ করছেন। কেন্দ্রে আইন-শৃঙ্খলা বাহিনী সজাগ আছে। নির্বাচনকে ঘিরে কোনো প্রকার সহিংসতা যেন না হয় সে জন্য আইন-শৃঙ্খলা বাহিনী কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *