প্রধানমন্ত্রীর গণসংবর্ধনায় সোহরাওয়ার্দী উদ্যানে জনতার ঢল

ঢাকা, ২১ জুলাই, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : গণসংবর্ধনা উপলক্ষে উদ্যানের সংবর্ধনাস্থল ও আশপাশের ফাঁকা এলাকা এখন লোকে লোকারণ্য। ছোট ছোট মিছিল এখন ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা ও সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশে অবস্থান করছে। এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় সকাল থেকেই কোনো বাস ঢুকতে দেওয়া হচ্ছে না। কাঁটাবন দিয়ে পাঠিয়ে দেয়া হচ্ছে। সমাবেশে যেসব গাড়ি আসছে, সেগুলো পাঠিয়ে দেয়া হচ্ছে মল চত্বরে। বেলা ১টার পর থেকে ভিআইপি রোড, সায়েন্স ল্যাবরেটরি, পল্টন, মৎস্য ভবন এলাকাসহ আশপাশের এলাকায় যানজট দেখা দেয়।

দেশের উন্নয়নে অনন্য অবদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দিচ্ছে তার দল আওয়ামী লীগ। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত এই অনুষ্ঠানে এরই মধ্যে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীকে সংবর্ধনা ঘিরে দুপুর থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মীদের ঢল নামে। দুপুর ১২টা থেকে নেতাকর্মীদের প্রবেশের জন্য মূল সমাবেশস্থলের গেট খুলে দেয়া হয়।

সংবর্ধনায় যোগ দিতে সকাল থেকেই রাজধানীসহ আশপাশের বিভিন্ন এলাকা থেকে জড়ো হয়েছেন বিপুলসংখ্যক নেতাকর্মী। ব্যানার, ফেস্টুন নিয়ে খণ্ড খণ্ড মিছিলে সোহরাওয়ার্দী উদ্যানের বিভিন্ন ফটকের সামনে অবস্থান নেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *