পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নোয়াখালীতে আনন্দ র‍্যালি

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৫ জুন, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীতে আনন্দ র‌্যালি, আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আতশ বাজি পোটিয়ে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করা হয়েছে।

শনিবার ২৫ জুন বিকালে জেলা শহরের আবদুল মালেক উকিল প্রধান সড়কে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি বের করেছে জেলা আওয়ামী লীগ। র‌্যালিটি শহরের সিনেমা হল থেকে পুরাতন বাস স্ট্যান্ড পর্যন্ত সড়ক পদক্ষিণ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, যুগ্ম আহবায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, যুগ্ন আহবায়ক ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল, নোয়াখালী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু।

এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আবদুস জাহের, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছেরসহ জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, নোয়াখালী পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত দলীয় নেতাকর্মীরা বর্ণাঢ্য র‌্যালীতে অংশ নেন। সন্ধার পরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আতশ বাজি পোটানো হয়।

এদিকে, সকালে জেলা প্রশাসনের পক্ষ থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার মো. শহিদুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ ছাড়া ও জেলার বিভিন্ন উপজেলায় এ উপলক্ষে নানা কর্মসূচি পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *