দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জমান, ২৫ জুন, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আমার টাকায় আমার সেতু, উদ্বোধন হলো গর্বের পদ্মা সেতু, পদ্মা মেঘনা যমুনা তোমার আমার ঠিকানা, জাতির শ্রেষ্ঠ আবিস্কার শেখ হাসিনা সরকার এমন বিভিন্ন স্লোগানকে সামনে রেখে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদের আয়োজনে বড় পর্দায় সেতু উদ্বোধন ও জননেত্রীর ভাষন শুনার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, প্রেসক্লাবের সভাপতিসহ সাংবাদিক ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিল।

পরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শনিবার (২৫ জুন) সকালে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত দলীয় নেতাকর্মীদের অংশগ্রহণে উৎসব মূখর পরিবেশে র‌্যালিটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে থানা চত্বরে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র মাহফুজুল হকের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি লোকমান তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সাবেক সদস্য খাজে আহমেদ মজুমদার। এসময় যুবলীগের আহব্বায়ক আবু সুফিয়ান শাহীন, যুগ্ম আহব্বায়ক হেলাল উদ্দিন আহমেদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *