নোয়াখালীতে মাদক মামলায় একজনকে ১৫ বছরের কারাদণ্ড

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১০ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীতে মাদক আইনের মামলায় একজনকে ১৫ বছরের কারাদন্ড এবং ওই আইনের (১৯) ৪ ধারা অনুযায়ী পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে অতিরিক্ত ৬মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নোয়াখালী দায়রা জজ আদালতের বিচারক সালেহ উদ্দিন আহমদ এই রায় দেন।

সাজাপ্রাপ্ত আসামি, মো. নেয়ামত উল্যাহ বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার ৮নং ওয়ার্ডের পৌর হাজীপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। সাজাপ্রাপ্ত নেয়ামত উল্যাহ কারাগারে আটক আছেন।

আদালত ও মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ২৬ নভেম্বর বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো.জসিম উদ্দিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিরোধী অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ১৩ নং রসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের জমিদার হাট বাজারের শাহী বাস কাউন্টারের সামনে থেকে নেয়ামত উল্যাহকে আটক করে পুলিশ। তখন নেয়ামত উল্যার হাতে থাকা একটি কাপড়ের শপিং ব্যাগ থেকে ৫৮০০ পিস ইয়াবা উদ্ধার হয়।

এ ঘটনায় বেগমগঞ্জ থানার (এসআই) মো.জসিম উদ্দিন বাদী হয়ে বেগমগঞ্জ থানায় একটি মামলা করেন। পরে মামলার তদন্ত কর্মকর্তা নেয়ামত উল্যাহকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন। জেলা জজ আদালতের স্টেনোগ্রাফার মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *