অন্যায় দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে মাননীয় প্রধানমন্ত্রী: শিল্পমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৪ অক্টোবর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাননীয় শিল্পমন্ত্রী এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, যেকোনো ধরনের অন্যায় দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোনো দুর্নীতিবাজ এই দলের নয়। দলের দোহাই দিয়ে কেউ ছাড় পাবে না। বৃহস্পতিবার (০৩ অক্টোবর) বিকেলে নরসিংদীর মনোহরদী উপজেলা সম্মেলন কক্ষে দুর্গাপূজার জন্য বিভিন্ন মণ্ডপে অনুদানের চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাননীয় শিল্পমন্ত্রী বলেন, যে দুর্নীতিবাজ সে সমাজ ও দেশের চোখে অপরাধী। আর অপরাধীর কোনো দল নেই। মন্ত্রী আরো বলেন, ধর্ম যার যার উৎসব সবার। এবার পূজাতে বিভিন্ন মণ্ডপে কঠোর নিরাপত্তা জোরদার করা হবে। কোনো সন্ত্রাস জঙ্গিবাদকে প্রশ্রয় দেওয়া হবে না। সবাই শান্তিতে নির্বিঘ্নে পূজা উদযাপন করতে পারবে।

মনোহরদী উপজেলা নিবার্হী অফিসার সাফিয়া আক্তার শিমুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মু. ফজলুল হক, সাধারণ সম্পাদক বাবু প্রিয়াশিষ রায়, মনোহরদী পৌর মেয়র আমিনুর রশিদ সুজন প্রমুখ।

দুপুরে বেলাব উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দুর্গাপূজার জন্য ২৩ টি মণ্ডপে প্রধান অতিথী হিসেবে অনুদানের চেক বিতরণ করেন শিল্পমন্ত্রী। উপজেলা নির্বাহী অফিসার শামীমা শারমিন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, বেলাব উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার  খালেদা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *