নোয়াখালীতে বখাটের অপমান সইতে না পেরে আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১০ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীতে মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় এক বখাটের অপমান সইতে না পেরে মা আত্মহত্যা করেছে। গতকাল সোমবার সন্ধ্যায় নোয়াখালী পৌরসভার পশ্চিম সাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুরজাহার (৪৫) ওই এলাকার আবদুর রহিমের স্ত্রী।

স্থানীয় সুত্রে জানা যায়, ওই এলাকার আবদুর রহিমের নবম শ্রেনী পড়ুয়া স্কুল ছাত্রীকে একই এলাকার নুর আলমের ছেলে বখাটে যুবক রোমান স্কুলে যাওয়া আসার সময় উত্যক্ত করে আসছিল। বিষয়টি স্কুল ছাত্রী বাড়ীতে পরিবারের নিকট জানালে স্কুল ছাত্রীর মা নু জাহান এর প্রতিবাদ জানায়।

এতে বখাটে রোমান ক্ষিপ্ত রবিবার মা ও মেয়ে দুজনকেই কটাক্ষ করে অপমান করে। এ অপমান সইতে না পেরে স্কুল ছাত্রীর মা নুর জাহান সোমবার রাতে নিজ ঘরে বিষপান করে। পরিবারের লোকজন টের পেয়ে মমূর্ষ অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

সুধারম থানার পরিদর্শক (তদন্ত) ফজলুল হক পাটোয়ারী জানান, বিষয়টি আমি জেনেছি। নুর জাহানের পরিবারকে অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *