নোয়খালী গৃহবধুকে গণধর্ষনের অভিযোগ, গ্রেপ্তার-১

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৪ সেপ্টেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের  বন্ধুর সাথে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার  হয়েছেন এক  গৃহবধু (২৫)।

মঙ্গলবার দুপুরে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের শিকার নারী ও তার কথিত বন্ধু উভয়ে বিবাহিত। তাদের সাথে পরকিয়া প্রেম চলছিল। ওই প্রেমের সূত্রধরে কথিত প্রেমিক রাকিব ওই গৃহবধুকে বেড়াতে নিয়ে আসে ধর্মপুর ইউনিয়নে। আর সেখানে রাকিবসহ তার তিন বন্ধু ওই গৃহবধুকে গণধর্ষণ করে।

তিনি আরও জানান, এ ঘটনায় নারী চার জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।  অভিযোগটি ধর্ষণ মামলা হিসাবে নথিভূক্ত করে মামলার প্রধান আসামি রাকিবকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে  প্রেরণ করা হয়েছে। বাকি তিন আসামি গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান চলছে বলেও জানান তিনি।

এর আগে, রোববার রাতে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ইব্রাহিম মেম্বারের মৎস খামারে এ গণধর্ষণের ঘটনা ঘটে।
মামলা সূত্রে জানা যায়,নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার নাওতলা গ্রামের বাসিন্দা ওই গৃহবধুর সঙ্গে লক্ষীপুরের রামগতি উপজেলার চররমিজ গ্রামের আনোয়ারুল হকের ছেলে মো.রাকিব (২৫) এর দীর্ঘ দিন যাবত পরিচয় ছিল। ওই পরিচয়ের সূত্র ধরে রাকিব ভিকটিম ওই গৃহবধুকে রোববার বিকালে নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে নোফেল ড্রিম ওয়ার্ল্ড পার্কে বেড়াতে নিয়ে আসে। পার্কে বেড়ানো শেষে মাগরিবের নামাজের পর সন্ধ্যা ৭টার দিকে রাকিব ওই গৃহবধুকে নিয়ে বের হয়ে ধর্মপুর গ্রামের ইব্রাহিম মেম্বারের মৎস খামারে নিয়ে যায়। সেখানে প্রথমে রাকিব ধর্ষণ করে। পরে রাকিবের বন্ধু মামুন (২৫), জুয়েল (২৭), সাইফ উদ্দিন (২৮) ওই গৃহবধুকে পর্যায়ক্রমে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

এঘটনায় সোমবার দুপুরে নির্যাতনের শিকার নারী গৃহবধূ বাদী হয়ে সুধারম মডেল থানায় চার জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি ওই গৃহবধূর কথিত বন্ধু রাকিবকে (২৫) গ্রেপ্তার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *