নিখোঁজের ৩দিন পর খালের পাশে মিলল শিশুর মরদেহ

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০৬ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সেনবাগে নিখোঁজ হওয়ার তিন দিনপর খালের পাশ থেকে পুলিশ এক শিশুর মরদেহ উদ্ধার করেছে। নিহত মিজানুর রহমান আশ্রাফুল (০৬), সেনবাগ উপজেলার বাবুপুর শ্রীপুর গ্রামের মীর বাড়ির আবুল কাশেমের ছেলে।

মঙ্গলবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কাদরাপুর ইউনিয়নের নজরপুর গ্রামের তেলিপুকুর খালের পাশ থেকে শিশুর এ মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে, সেনবাগের কাদরাপুর ইউনিয়নের নজরপুর গ্রামের তাঁর নানার বাড়িতে মা’সহ বেড়াতে এসে গত (২ এপ্রিল) নিখোঁজ হয় আশ্রাফুল। পরে এ ঘটনায় একই দিন সন্ধ্যায় তার পিতা সেনবাগ থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেন।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ওই শিশুকে শ্বাস রোধ করে হত্যা করে খালের পাশে খান ক্ষেতে  কে বা কাহারা মরদেহ ফেলে দেয়। ঘটনার তিন দিন পর স্থানীয় হামিদ নামে এক ব্যক্তি বিকেলের  দিকে তাঁর ধানী জমিতে ধান দেখতে গেলে শিশু আশ্রাফুলের মরদেহ দেখতে পায়।

ওসি মৃধা আরো বলেন, পরে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আগামীকাল মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। পুলিশ এ হত্যাকান্ডের রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছে। পরবর্তীতে নিহতের পরিবার এ ঘটনায় মামলা দায়ের করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *