বেগমগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুন; যুবক অগ্নি দগ্ধ

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০৬ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জের কাদিরপুর ইউনিয়নে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে একটি বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

এ অগ্নিকান্ডে ৬টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে এবং ঘর গুলোতে থাকা মূল্যবান মালামাল, স্বর্ণ, নগদ টাকাও পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নেভাতে গিয়ে বেলাল (৩৫), নামে এক যুবক অগ্নিদগ্ধ হয়েছে। ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র পুড়ে পঞ্চাশ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার গুলো।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার কাদিরপুর ইউয়িনের ৯নং ওয়ার্ডের কাদিরপুর গ্রামের আনিছা বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জহিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো বলেন, রাত ২টার দিকে খবর পেয়ে চৌমুহনী ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে প্রথমে একটি বসতঘরে আগুনের সূত্রপাত হয়। পরে আগুনের তীব্রতা বৃদ্ধি পেলে পার্শ্ববর্তী আরো ৫টি ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে বলা যাবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *