কোম্পানীগঞ্জে আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত-৪

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০৬ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌর এলাকায় মির্জা কাদের অনুসারী ও উপজেলা আ.লীগ কমিটির অনুসারীদের মধ্যে দু’দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে উভয় পক্ষের ৪জন আহত হয়েছে।

সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে বসুরহাট পৌসভার করালিয়া এলাকায় এ সংঘর্ষের এ ঘটনা ঘটে। আহতরা হলো, উপজেলা আ.লীগ কমিটির অনুসারী সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূর রহমান রাহিম (২৭), ছাত্রলীগ নেতা করিম উদ্দিন শাকিল (২৩), রাকিব (২৭) ও মির্জা অনুসারী রাসেল (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘ দিন থেকে কোম্পানীগঞ্জে কাদের মির্জা ও উপজেলা আ.লীগ কমিটি সমর্থিত আওয়ামী লীগ নেতাকর্মীদেও মধ্যে দ্বন্দ্ব চলছিলো। এর জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় মির্জা কাদেরের অনুসারী রাসেল উপজেলা আ.লীগ কমিটি অনুসারী শাকিল ও রাহীমের ওপর পৌরসভার করালিয়া এলাকার চক্ষু হাসপাতালের সামনে হামলা চালায়। এ সময় রাহিম-শাকিল প্রতিরোধ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় উভয় পক্ষের ৪জন আহত হয়।

উপজেলা আ.লীগ কমিটির অনুসারী কাদের মির্জার ভাগনে ফখরুল ইসলাম রাহাত অভিযোগ করেন, সংঘর্ষ শেষে মির্জা কাদের অনুসারী সশস্ত্র ক্যাডার বাহিনী পৌরসভা কার্যালয় থেকে গিয়ে হামলার শিকার ছাত্রলীগ কর্মি শাকিলের বাড়িতে ফের হামলা চালিয়ে ভাংচুর করে।

এ বিষয়ে কাদের মির্জার ফোনে যোগাযোগ করা হলে তাঁর এক অনুসারে ফোন রিসিভ করে জানান তিনি এ মুহূর্তে কথা বলতে পারবেন না। পরে কথা বলবেন বলে জানান।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, দলীয় কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটে। সংঘর্ষে মির্জা অনুসারী একজন এবং উপজেলা আ.লীগ কমিটি অনুসারী ৩জন আহত হয়েছে। উপজেলা আ.লীগ কমিটি অনুসারী তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। মির্জা কাদেরের অনুসারী রাসেলকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *