নাশকতার আশংকায় ঝিনাইদহে ৩ প্লাটন বিজিবি মোতায়েন

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ০৮ ফেব্রুয়ারি ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায় ঘোষণাকে কেন্দ্র করে ঝিনাইদহে নাশকতার আশংকায় পুলিশের বিশেষ অভিযানে বিএনপি জামায়াত নেতাকর্মীসহ ৮০ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, জেলার ৬ টি উপজেলা থেকে অভিযান চালিয়ে ১৬ জামায়াত ও ৩০ জন বিএনপি নেতাকর্মী সহ ৮০ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৭ টি ককটেল উদ্ধার করা হয়। এদিকে পুলিশ, ডিবি, ডিএসবি, সার্জেন্ট অফিসার কৃষ্ণ সরকার বৃহস্পতিবার সকাল থেকেই সতর্ক অবস্থায় রয়েছে।

জেলা শহরের গুরুত্বপূর্ণ স্থাপনা ও অফিস-আদালত এলাকায় টহল জোরদার করেছে। এছাড়াও ঝিনাইদহে যৌথভাবে পুলিশের পাশাপাশি ৩ প্লাটুন বিজিবি টহল শুরু করেছে। সকাল সাড়ে ৯টা থেকে তারা পুলিশের সাথে যৌথ টহলে অংশ নিচ্ছে। জেলার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি বলে জানিয়েছেন শৈলকুপা সার্কেল এসপি তারেক আল্ মেহেদী।

বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। রাতভর জেলার বিভিন্ন স্থানে নাশকতা বিরোধী অভিযান চালানো হয়।

এসময় সদর থেকে ৫ টি ককটেলসহ জামায়াত-বিএনপির ১৬ জন, শৈলকুপা থেকে ৩ টি বোমাসহ ৪ জন বিএনপি, হরিণাকুন্ড থেকে ১৩ বিএনপি-জামায়াত, কালীগঞ্জ থেকে ১ বিএনপি ১ জামায়াত, কোটচাঁদপুর থেকে ৩ বিএনপি-জামায়াত ও মহেশপুর থেকে ২ টি ককটেলসহ ৮ জামায়াত-বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে আরও ৩৪ জনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *