নরসিংদী চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক ডিপ্তী

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ৩০ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদী সদর উপজেলার করিমপুর কবরস্থানে প্রবীণ সাংবাদিক সামসুল আলম ডিপ্তীর দাফন সম্পন্ন হয়েছে। এর আগে শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ কিছু সময় করিমপুর ফুটবল খেলার মাঠে রাখা হয়। নামাজে জানাজা সকাল ১০:৩০ মিনিটে অনুষ্ঠিত হয়।

প্রবীণ সাংবাদিক সামসুল আলম ডিপ্তী ২৮ জুলাই বুধবার রাত আনুমানিক ১১:১০ মিনিটে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্স করে ঢাকা নেওয়ার পথে মৃত্যুবরণ করেন। তিনি গত ২ সপ্তাহ যাবত ঠান্ডা, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

পরে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি হলে তার শারীরিক অবস্থার আরও অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা কুর্মিটোলা হাসপাতালে রেফার্ড করেন। পরে বুধবার রাত ১১:১০ মিনিটে নরসিংদী সদর হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে টঙ্গী নামক স্থানে পৌঁছালে পথিমধ্যেই তার মৃত্যু হয়।

তিনি তার জীবনদশায় দৈনিক বর্তমান দিন পত্রিকার (জেলা প্রতিনিধি) ও দীর্ঘদিন নরসিংদী থেকে প্রকাশিত সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার (বার্তা সম্পাদক) এর দায়িত্ব পালন করে আসছেন।

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবেও তিনি দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে শামসুল আলম ডিপ্তী স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্য গুণীজন রেখে গেছেন। তার নামাজে জানাজায় বিভিন্ন রাজনৈতিক দল, জনপ্রতিনিধি, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক, আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব অংশ গ্রহন করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *