নরসিংদীর মাধবদীতে গণধোলাইয়ের মোটরসাইকেল চোরের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৪ মার্চ, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : নরসিংদীর মাধবদীতে গণধোলাইয়ের শিকার হয়ে এক মোটরসাইকেল চোরের মৃত্যু হয়েছে। গত ১২ মার্চ সোমবার গভীর রাতে মাধবদীর বিরামপুর মহল্লায় মৃত আ: গনি মিয়ার ছেলে আলমগীরের বাড়িতে চুরি করতে এসে গণধোলাইয়ের শিকার হয় সে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে সে মারা যায়। তার নাম রাকিবুল (২৬) বলে জানা গেছে।

জানা যায়, ঘটনার রাত ৩ টার দিকে একটি সংঘবদ্ধ মোটরসাইকেল চোরের দল আলমগীরের ঘরের বারান্দার গেটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এসময় চোর চক্রটি বারান্দায় রাখা মোটরসাইকেলের তালা ভাঙ্গার চেষ্টা করতে থাকলে ঘরের লোকজন টের পেয়ে “চোর” বলে ডাক চিৎকার শুরু করে। তাদের ডাক চিৎকারে পার্শ্ববর্তী কারখানার শ্রমিকসহ এলাকাবাসী ছুটে এসে চোরদের ধাওয়া করে। এসময় চোরদের একজন দেয়ালে সজোরে ধাক্কা খেয়ে পড়ে গেলে উত্তেজিত জনতা তাকে ধরে গণপিটুনি দেয়।

খবর পেয়ে মাধবদী থানার পুলিশ এসে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে সে মারা যায়। নিহত রাকিবুলের বাড়ি নারায়নগঞ্জের আড়াইহাজার থানার রসুলপুর গ্রামে। তার বাবার নাম হাশমত আলী।

এলাকাবাসি জানায়, মাধবদীতে একের পর এক মোটরসাইকেল চুরির ঘটনার কোন সুরাহা না পেয়ে অতিষ্ঠ হয়ে উঠেছিল এলাকাবাসী। গত কয়েক মাসে মাধবদী থেকে অন্তত ২০টি মোটরসাইকেল চুরি হয়েছে বলে তারা জানায়। এছাড়া ভুক্তভোগী আলমগীরের ছোটভাই ইউসুফেরও একটি মোটরসাইকেল কিছুদিন আগে চুরি হয়েছে বলে তারা জানায়।

এঘটনার সত্যতা নিশ্চিত করে মাধবদী থানার ওসি (তদন্ত) আবুল কালাম জানান, খবর পেয়ে ভোরেই পুলিশ গণপিটুনির শিকার ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মোটরসাইকেল চুরি রোধে তারা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *