নরসিংদীর বেলাবতে কলেজ পড়ুয়া শিহ্মার্থী ধর্ষণ, গ্রেফতার-২

 নরসিংদী প্রতিনিধি, কে. এইচ. নজরুল ইসলাম, ৩০ মার্চ, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর বেলাবতে কলেজ পড়ুয়া শিহ্মার্থী (১৯) কে ধর্ষণের এক চাঞ্চল্যকর সংবাদ পাওয়া গেছে। এ ঘটনায় বেলাব থানা পুলিশ ২ জনকে গ্রেফতার করেছেন। রবিবার (২৯ মার্চ) ধর্ষিতা কলেজ শিহ্মার্থী বাদী হয়ে ধর্ষক লম্পটও সহযোগীসহ ৩ জনকে আসামী করে বেলাব থানায় মামলা দায়ের করেন। ধর্ষকের দুই সহযোগী সজিব মিয়া (২০) ও রিয়াজ মিয়া (২১)কে গ্রেফতার করেছে বেলাব থানা পুলিশ। গ্রেফতারকৃতদের ৫ দিনের রিমান্ড চেয়ে নরসিংদী আদালতে পাঠানো হয়েছে। মামলা দায়েরের পর ধর্ষক লম্পট প্রেমিক রাসেল মিয়া (১৯) পলাতক রয়েছেন। বেলাব থানার উপ পরিদর্শক মীর সোহেল রানা মামলার ঘটনার সত্যতা স্বীকার করেন।

মামলার অভিযোগে জানা যায়, বেলাব উপজেলার দীঘলদীকান্দা গ্রামের অনার্স পড়ুয়া শিহ্মার্থীর সঙ্গে পার্শ্ববর্তী জুহুরিয়াকান্দা গ্রামের মুর্শিদ মিয়ার পুত্র ভৈরব হাজী আসমত কলেজের অনার্স পড়ুয়া ছাত্র রাসেল মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্ক চলাকালে কলেজ পড়ুয়া শিহ্মার্থীকে বিয়ের প্রলোভনে ফেলে ১ বছর ধরে একাধিকবার ধর্ষণ করে ধর্ষক লম্পট রাসেল। সর্বশেষ গত ৩ মার্চ রাত সাড়ে ১১টায় কলেজ ছাত্রীকে তার বাড়ির পাশের একটি ফসলী জমিতে নিয়ে ধর্ষণ করে ধর্ষক লম্পট রাসেল। এ সময় ওই কলেজ পড়ুয়া শিহ্মার্থীকে বিয়ের প্রতিশ্রুতি মোতাবেক প্রেমিক রাসেলকে বিয়ে করার জন্য চাপ প্রয়োগ করে।

নানা তালবাহানা করে কালক্ষেপন করে ধর্ষক রাসেল। তালবাহানা বুঝতে পেরে কলেজ পড়ুয়া শিহ্মার্থী বিষয়টি রাসেলের পরিবারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে কৌশলগত কারণে রাসেল বাড়ি থেকে পালিয়ে যায়। গত ১৬ মার্চ এসব ঘটনায় ধর্ষক রাসেলের বিরুদ্ধে বেলাব থানায় একটি সাধারণ ডায়েরি করেন কলেজ পড়ুয়া শিহ্মার্থী। সাধারণ ডায়েরির পর অভিযুক্ত ধর্ষক রাসেল ও তার পরিবার ক্ষিপ্ত হয়ে ওই শিহ্মার্থীর ব্যক্তিগত মোবাইল নাম্বার তার বন্ধুদের মাঝে ছড়িয়ে দেয়। এমন কী প্রতিবেশী রহিছ মিয়ার পুত্র সজিব মিয়া ও রাজু মিয়ার পুত্র রিয়াজ মিয়াকে উত্যক্ত করার জন্য কলেজ শিহ্মার্থী পিছনে লেলিয়ে দেয়।

ধর্ষক রাসেলের বন্ধু সজিব ও রিয়াজ কলেজ শিহ্মার্থীর চরিত্র নিয়ে এলাকায় বদনাম রটাতে থাকে। ভিকটিম বাড়ির বাইরে বের হলে তাকে বিভিন্ন অশ্লীল মন্তব্যসহ উত্ত্যক্ত করতে থাকে। অবশেষে তাদের অত্যাচারে অতিষ্ট হয়ে কলেজ পড়ুয়া শিহ্মার্থী তার মামার বাড়ি গিয়ে আশ্রয় নেয়। সংবাদ পেয়ে শনিবার (২৮ মার্চ) রাত সাড়ে ৮টায় সজিব ও রিয়াজ মামার বাড়িতে গিয়েও কলেজ শিহ্মার্থীকে অশ্লীল মন্তব্যসহ তাকে টানা হেচড়া করে। এ সময় তার আত্ম-চিৎকারে আশেপাশের লোকজন বখাটে সজিব ও রিয়াজকে আটক করে বেলাব থানায় সোপর্দ করে।

এ ঘটনায় নির্যাতনের শিকার কলেজ শিহ্মার্থী বাদী হয়ে ধর্ষণ ও ইভটিজিং এর দায়ে তিনজনের বিরুদ্ধে বেলাব থানায় মামলা দায়ের করেন।মামলার তদন্তকারী কর্মকর্তা ও বেলাব থানার উপ পরিদর্শক মীর সোহেল রানা বলেন, এ ঘটনায় বেলাব থানায় মামলা দায়ের হয়েছে। সজিব ও রিয়াজ নামে দুই আসামীকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে নরসিংদী আদালতে পাঠানো হয়েছে। পলাতক অভিযুক্ত ধর্ষক রাসেলকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *