নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কে বাসও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৩ শিশুসহ ৭ যাত্রী নিহত, গুরুতর আহত ১৪

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৫ আগস্ট, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): নরসিংদীর শিবপুরে বাস ও মাইক্রোবাসে মুখোমুখি সংঘর্ষে ৩ শিশুসহ ৭ যাত্রী নিহত, গুরুতর আহত হয়েছেন ১৪ জন। এলাকাবাসী বলেন, বিয়ের অনুষ্ঠান শেষে কনেও বরযত্রী নিয়ে মাইক্রোবাসটি রায়পুরা উপজেলার নবুয়ারচর গ্রাম থেকে চাঁদপুর মতলব থানার সাতনল গ্রামে যাচ্ছিল।

মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল ৭ টায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সোনাইমুড়ি টেক এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।নিহত কয়েক জনের পরিচয় পাওয়া গেলেও সবার পরিচয় পাওয়া যায়নি। তারা হলেন, সজল (২০), স্নিগ্ধা (৬), প্রান্তিকা(৮) ও বৃষ্টি (৭) সবার বাড়ি চাঁদপুরের মতলবে তবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

গুরুতর আহতদের উদ্ধারর করে নরসিংদী ১০০ শষ্যা জেলা হাসপাতালে ভর্তি করলে ১ জন নিহত হয় ও ঘটনস্থলে শিশুসহ ৩ জন নিহত হয়। বাস ও মাইক্রোবাসটি আটক করে পুলিশে দেওয়া  হয়। তবে চালকদের আটক করতে পারেনি।চিকিৎসক তাদের অবস্থা বেগতিক দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পেরন করেন।

আহতদের মধ্যে কয়েক জন আশঙ্কাজনক অবস্থায় রয়েছে। বর রাজিব বর্মণের দুলাভাই লহ্মণ বর্মণ জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নেয়ার পথে আরো ৪ জন যাত্রী নিহত হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট হাফিজ মিয়া সাংবাদিকদের বলেন, সকাল ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের সোনাইমুড়ি টেক এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মিতালী পরিবহনের যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রন হারালে এ দুর্ঘটনাটি ঘটে। বাসটি আটক করা গেলেও চালক পালিয়ে যায়। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *