নরসিংদীতে গোয়েন্দা পুলিশের অভিযানে ৩০ রাউন্ড তাজা গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৫ আগস্ট, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): নরসিংদী জেলা শহরের কাউ পাড়ায় গোয়েন্দা পুলিশের অভিযানে সন্ত্রী কাউছারকে ৩০ রাউন্ড তাজা গুলিসহ গ্রেফতার করার এক সংবাদ পাওয়া গেছে।

(১২আগস্ট) রবিবার গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী পৌর শহরের কাউরিয়াপাড়া লঞ্চঘাট থেকে গোয়েন্দা পুলিশ তাকে ৩০ রাউন্ড গুলিসহ হাতেনাতে গ্রেফতার করে। গোয়েন্দা পুলিশের এসআই মোস্তাক আহমেদ ও এএসআই মোতাহার হোসেন এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি অভিযানিক দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।গ্রেফতারকৃত কাউছার (২৯) নরসিংদী শহরের পশ্চিম দত্তপাড়া মহল্লার রাজু মিয়ার ছেলে।

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, কাউরিয়াপাড়া লঞ্চঘাট এলাকায় সন্ত্রাসী কাউছার পিস্তল ও গুলিসহ ঘুড়াঘুড়ি করছে। গোপন সংবাদের ভিত্তিতে সেখান অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় তার দেহ তল্লাশী করে ৩০ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। তবে পিস্তল পাওয়া যায়নি।

গোয়েন্দা পুলিশের ধারনা তাকে গ্রেফতারের কিছুক্ষণ পূর্বে হয়তো সে কারও কাছে পিস্তলটি হস্তান্তর করে । গুলিসহ গ্রেফতারের ঘটনায় কাউছারের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পিস্তলটি সে কার কাছে হস্তান্তর করেছে তা জানতে আদালতে কাউছারের রিমান্ড আবেদন করবে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *