চৌদ্দগ্রামে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে বিনামুল্যে টেউটিন বিতরণ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০১ আগস্ট, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে ক্ষতিগ্রস্থ, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরন করেছে উপজেলা প্রশাসন। রোববার দুপুরে উপজেলা মিলনায়তনে ৯৫ ব্যান্ডেল ঢেউটিন ও ২ লক্ষ ৮৫ হাজার টাকা দেওয়া হয়।

বিনামূল্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এস এম মঞ্জুরুল হক সভাপতিত্বে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র জি এম মীর হোসেন মীরু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, উপজেলা যুবলীগের আহবায়ক ও ৪নং শ্রীপুর ইউনিয়ন চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, উপজেলা প্রকল্প কর্মকর্তা জোবায়ের হাসান, পৌরসভার প্যানেল মেয়র সাইফুল ইসলাম পাটোয়ারী, মিজানুর রহমান, কাউন্সিলর কাজী বাবুল, বদিউল আলম পাটোয়ারী, পৌর যুবলীগ নেতা আকতার হোসেন মোল্লা রতনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উপজেলার বিভিন্ন ইউনিয়নের ক্ষতিগ্রস্থ, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে ২ ব্যান্ডেল ঢেউটিন ও নগদ ৬০০০ টাকাসহ মোট ৪৭ জনের মাঝে ৯৫ ব্যান্ডেল ঢেউটিন ও ২ লক্ষ ৮৫হাজার টাকা বিতরন করেছে উপজেলা প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *