নরসিংদীতে রাইস মিল থেকে সরকারি খাদ্য গুদামের ১’শ বস্তা চাল জব্দ, আটক ২

নরসিংদী জেলা প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৮ এপ্রিল, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর মনোহরদীতে একটি রাইস মিল থেকে সরকারি খাদ্য গুদামের ১’শ বস্তা চাল জব্দ ও ৮৯টি খালি বস্তা উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (৭ এপ্রিল) এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে মনোহরদী থানা পুলিশ। আটককৃতরা হলেন, মনোহরদী বাজারের চাল ব্যবসায়ী লাল মিয়া (৫৫) ও রাইস মিলের মালিক আমিনুল ইসলাম যাদুর ছেলে ফেরদৌস আহমেদ সুমন (২২)।

জানা যায়, মঙ্গলবার উপজেলার আমিনুল হক যাদুর রাইস মিলে ‘খাদ্য অধিদপ্তরের জন্য’ লেখা বস্তার চাল বের করে বিভিন্ন কোম্পানির নামীয় বস্তায় ভরা হয়। সংবাদ পেয়ে মনোহরদী থানার ওসি (তদন্ত) আবুল কালাম সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান পরিচালনা করেন। এ সময় মিলের তালাবদ্ধ একটি কক্ষে সরকারি খাদ্য গুদামের ৫০ কেজি ওজনের ১’শ বস্তা চাল জব্দ এবং ৮৯টি চালের খালি বস্তা উদ্ধার করা হয়েছে।

মনোহরদী থানার ওসি (তদন্ত) আবুল কালাম জানান, করোনা পরিস্থতিতে কর্মহীন মানুষের জন্য বিতরণের সরকারি চাল গোপনে বিক্রির জন্য মজুদ করা হয়েছে। এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ১’শ বস্তা চাল জব্দ এবং ৮৯টি চালের খালি বস্তা উদ্ধার করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক ও রাইস মিলটি তালাবদ্ধ করে রাখা হয়। এ বিষয়ে তদন্ত কার্যক্রম চলছে।কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *