নরসিংদীতে পুলিশের অভিযানে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৫ মে, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীতে পুলিশের অভিযানে ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক। শুক্রবার (৫ মে) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী শহরের পুরাতন লঞ্চঘাট থেকে তাদেরকে আটক করা হয়। জব্দকৃত গাঁজার মূল্য আনুমানিক ২ লাখ টাকা।

আটকরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার ধজনগর এলাকার বাবুল মিয়ার ছেলে সালমান (২৩), মোহাম্মমদ আলীর মেয়ে শেফালী বেগম (২২) এবং লেশিহাড়া এলাকার খোরশেদ আলমের স্ত্রী লাকী (৩০)।

পুলিশ জানায়, শুক্রবার (৪ মে) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে নরসিংদী শহরের পুরাতন লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে।এসময় তাদের সাথে থাকা ২০ কেজি গাঁজা জব্দ করেন। জব্দকৃত গাঁজার মূল্য আনুমানিক ২ লাখ টাকা।

আটক আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে বি-বাড়িয়া জেলার বিভিন্ন থানা ও এলাকা থেকে নদী পথে গাঁজা বিক্রির উদ্দেশ্যে নরসিংদী শহরে সরবরাহ করে। এই অভিযানে সাথে ছিলেন এসআই মিজানুর রহমান, এএসআই ইকরামুল ইসলাম, এএসআই আমিনুল ইসলাম ও এএসআই সাইফুল ইসলাম।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান বলেন, তারা সবাই পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *