দেবিদ্বারে একই পরিবারের তিন জনকে কুপিয়ে জখম

কুমিল্লা (দেবিদ্বার) প্রতিনিধি, জি এম মাকছুদুর রহমান, ০২ মে, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার দেবিদ্বারে সম্পত্তি জবর দখলকে কেন্দ্র করে একই পরিবারের তিন জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ধলাহাস গ্রামে। আহতরা হলো মৃত. মান্নানের ছেলে আ: জলিল (৩০), জালাল মিয়া (৪৫) ও তার স্ত্রী মোসা: মোর্শেদা বেগম (৩৫)। এঘটনায় দেবিদ্বার থানায় একটি মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, সম্পত্তি জবর দখলকে কেন্দ্র করে পাশ্ববর্তী বাড়ির অহিদ মিয়ার ছেলে মো. ইউসুফ মিয়া (২৩), জাহাঙ্গীর আলম (৩৪), আলমগীর হোসেন (৩৩), বাবুল মিয়া (১৯) ও ফারুক মিয়াসহ আরও ৪/৫ জন অজ্ঞাত আসামী আঃ জলিল (৩০), জালাল মিয়া (৪৫) ও তার স্ত্রী মোসাঃ মোর্শেদা বেগম (৩৫) কে দা ও ছেনি দিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে।

পরে তাদের আত্মচিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। মামলায় আরও অভিযোগ করা হয়েছে, পূর্ব থেকেই ওই দুই পরিবারের মাঝে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিলো। যা একাধিক গ্রাম্য শালিস হওয়ার পরও সমাধান করা যায়নি।

এব্যাপারে দেবিদ্বার থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.মিজানুর রহমান জানান, অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা হয়েছে। খুব দ্রুত আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *