ঝিনাইদহ সীমান্তে ১০ টি অত্যাধুনিক ইয়ারগান উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ২৫ মে, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): ঝিনাইদহের মহেশপুর সীমান্তে ১০ টি অত্যাধুনিক ইয়ারগান উদ্ধার করেছে মহেশপুর থানার দত্তনগর ক্যাম্পের পুলিশ। মহেশপুর উপজেলার মহেশপুর থানার দত্তনগর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই গাজী রবিউল ইসলাম ও এ এস আই সাইফুল ইসলাম সহ সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে মহেশপুর সীমান্ত এলাকায় বিশেষ অভিযান চালানবস্থায় গত ২৪ই এপ্রিল বৃহস্পতিবারে ভোর রাতে গোপন ৫ নং শ্যমকুর ইউনিয়ানের গুড়দাহ বাজারের রাস্তার বিটের নিকটে একটি মটর সাইকেল দাড় করাতে চাইলে বাইকে থাকা দু’জন পুলিশের উপস্থিতি টের পেয়ে রাস্তার বিট ক্রস করে দ্রুত পালিয়ে যায়।

সে সময় তাদের হাতে থাকা একটি বস্তা ফেলে যায়। পরে বস্তা তার ভিতরে ১০টি ইয়ারগান পাওয়া যায়। বিভিন্ন দিকে অভিযান চালিয়ে ১০টি অত্যাধুনিক ইয়ার গান উদ্ধার করে। এ বিষয়ে দত্তনগর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই গাজী রবিউল ইসলাম জানান, জনগনের সেবাই আমরা সবসময় নিয়োজিত।

তিনি আরো বলেন, বৃহস্পতিবারে ভোর রাতে গোপন ৫ নং শ্যমকুর ইউনিয়ানের গুড়দাহ বাজারের রাস্তার বিটের নিকটে একটি মটর সাইকেল দাড় করাতে চাইলে বাইকে থাকা দু’জন পুলিশের উপস্থিতি জানতে পেওে পালিয়ে যায়। সে সময় তাদের হাতে থাকা একটি বস্তা ফেলে যায়। পরে বস্তা তার ভিতরে ১০টি ইয়ারগান পাওয়া যায়। পরে উদ্ধার করা অস্ত্র মহেশপুর থানায় জমা করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মহেশপুর থানায় মামলা করা হয় যার নম্বর-৩০/১৮।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *