চৌদ্দগ্রামে মুজিব শত বর্ষ উপলক্ষ্যে বিনা মূল্যে চোখের ছানি অপারেশন উদ্ভোধন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ১৯ মার্চ ২০২০ ইং, (বিডি ক্রাইম নিউজ ২৪) : চৌদ্দগ্রামে জাাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে গত ১৮ই মার্চ বুধবার সকালে ভার্ড-ইসিএস এর উদ্যোগে ভার্ড কামাল চক্ষু হাসপাতাল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার পন্নারা গ্রামের কুমিল্লা জেলার অন্তর্গত নাঙ্গকোট ও চৌদ্দগ্রাম উপজেলার স্থানীয় বাসিন্দা মোট ১৪০ জন আর্থিক অস্বচ্ছল ছানি পড়া মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যের বিনা মূল্যে চোখের ছানি অপারেশনের উদ্ভোধন করা হয়েছে।

উক্ত অপারেশন উদ্ভোধন করেন ভার্ড প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ এমরানুল হক কামাল। এতে আরো উপস্থিত ছিলেন ভার্ড কামাল চক্ষু হাসপাতালের কর্মকর্তা কামরুল হাসান চৌধুরীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। উক্ত ছানি অপারেশনে দুই উপজেলার ৮০ জন অস্বচ্ছল মুক্তিযোদ্ধাকে বিনা মূল্যে ঔষধ ও চশমা প্রদান করা হয়েছে।

উদ্ভোধনী সভায় মোঃ এমরানুল হক কামাল বলেন মুক্তিযোদ্ধারা এই দেশ স্বাধীন করেছেন, তাদের এই অবদান অস্বীকার করা যায় না। তাই প্রথমবারের মত ভার্ড কামাল চক্ষু হাসপাতাল চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোট উপজেলার আর্থিকভাবে অস্বচ্ছল ছানি পড়া মুক্তিযোদ্ধাদের বিনা মূল্যে চোখের ছানি অপারেশন করেছেন। প্রতি বছর সুবিধাজনক সময় মুক্তিযোদ্ধাদের বিনা মূল্যে চোখের ছানি পড়া অপারেশনের কার্যক্রম অব্যহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *