নরসিংদীতে নতুন আরো ১৫ জন করোনা রোগী সনাক্ত

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৫ এপ্রিল ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মহামারি করোনার তাণ্ডব যেন থামছেই না বেড়েই চলেছে নরসিংদী জেলাতে। নরসিংদী জেলায় নতুন করে আরো ১৫ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হওয়ার সংবাদ পাওয়া গেছে। নতুন ১৫ জনসহ নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪৪ জন (১ জন সুস্থ)।

বুধবার (১৫এপ্রিল) বিকেলে নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমারজেন্সী সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস ও জেলা সিভিল সার্জন ডাঃ ইব্রাহীম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মাঝে নরসিংদী সদর উপজেলায় ৪ জন, শিবপুর ৭ জন, মনোহরদী ২ জন, রায়পুরা ১ জন ও পলাশ উপজেলায় ১ জনসহ মোট ১৫ জন সনাক্ত।

নরসিংদী জেলায় এ পর্যন্ত ডাক্তার ও সংবাদকর্মীসহ ৪৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। মঙ্গলবার আরো ৯১ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে বুধবার বিকেলে তাদের মধ্যে নতুন করে ১৫ জনের রিপোর্ট পজেটিভ আসে। বুধবার (১৫ এপ্রিল) পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় মোট ১৯ জন, রায়পুরায় ৬ জন, শিবপুর- ৮ জন, পলাশ উপজেলায় ৩ জন, মনোহরদীতে ৫ জন ও বেলাব উপজেলায় ২ জন আক্রান্ত হয়েছে।

নরসিংদী জেলায় এ পর্যন্ত ২৭০ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হলে এ পর্যন্ত ৪৩ জনের রিপোর্ট পজেটিভ আসে।আক্রান্তদের নরসিংদী জেলা হাসপাতালে স্থাপিত আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *