চৌদ্দগ্রামে ভারতীয় সীমান্তে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ১১ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে ভারত সীমান্ত এলাকা থেকে বেলাল হোসেন (৪০) নামের এক বাংলাদেশী যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। নিহত বেলাল উপজেলার ঘোলপাশা ইউনিয়নের মতিয়াতলী গ্রামের সিরাজুল ইসলামের পুত্র। রোববার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন বিজিবি আমানগন্ডা ফাঁড়ির নায়েব সুবেদার জাহাঙ্গীর আলম।

বিজিবি ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকালে পৌরসভার বীরচন্দ্রনগর এলাকার সীমান্ত পিলার ২১০৬-১৫-এস থেকে ৩০ ফুট ভারতের সীমান্তের অভ্যন্তরে আকাশি গাছের সাথে পড়নের লুঙ্গি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় একটি মরদেহ দেখতে পায় স্থানীয় লোকজন।

পরে সীমান্তরক্ষী বিএসএফ রাঙ্গামুড়া ফাঁড়ির কোম্পানী কমান্ডার ফরমজিৎ সেন ও বিজিবি আমানগন্ডা ফাঁড়ির নায়েব সুদেবার জাহাঙ্গীর আলমকে খবর দিলে তারা ঘটনাস্থলে আসে। লাশকে কেন্দ্র করে বিজিবি ও বিএসফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভারতীয় পুলিশের পক্ষে ত্রিপুরা দক্ষিণ জেলা বিলোনিয়া মহকুমার পেয়ারবাড়ি থানার অন্তর্গত রাঙ্গামুড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জয়নাল হোসেন, বাংলাদেশ পুলিশের পক্ষে চৌদ্দগ্রাম থানার পরিদর্শক তদন্ত ত্রিনাথ সাহা, এসআই উগ্যজাই মারমা। পতাকা বৈঠক শেষে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ ও রাঙ্গামুড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ নিয়ে যায়।

উল্লেখ্য, নিহত বেলাল হোসেন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ছিলেন। তাঁর বিরুদ্ধে চট্টগ্রামের সীতাকুন্ড, ফেনী ও চৌদ্দগ্রাম থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *