চৌদ্দগ্রামে দেশীয় রিভলভার সহ যুবক আটক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৬ আগস্ট, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে দেশীয় তৈরি রিভলভার, চার রাউন্ড গুলি ও বিশ বোতল ফেনসিডিল সহ মোঃ মানিক (৩৪) নামে এক যুবককে আটক করেছে বিজিবি। সে ফেনী সদর থানার পাঁচগাছিয়া গ্রামের মোঃ শামসুল হকের ছেলে। বুধবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন কুমিল্লা কোডবাড়িস্থ ১০ বিজিবি ব্যাটেলিয়ানের অতিরিক্ত পরিচালক আবদুল্লাহ আল ফারুকী।

বিজিবি সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোররাতে সাতঘরিয়া বিওপি’র ইনচার্জ সুবেদার মোঃ সাদেকুর রহমানের নেতৃত্বে বিজিবি’র একটি টহলদল আলকরা ইউনিয়নের সীমান্তবর্তী দক্ষিণ কাইচ্ছুটি এলাকায় অভিযান চালায়। বিজিবির উপস্থিতি টের পেয়ে এক যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে বিজিবি ধাওয়া করে একটি দেশীয় তৈরি রিভলভার, চার রাউন্ড গুলি ও বিশ বোতল ফেনসিডিলসহ মানিককে আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় বিজিবির সুবেদার সাদেকুর রহমান বাদি হয়ে আটককৃত মানিকের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। আসামী মানিককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা চৌদ্দগ্রাম খানার এসআই মোঃ খায়ের উদ্দিন ভূঁইয়া বলেন, ‘বিজিবি এক যুবককে অস্ত্রসহ গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে। পরে অস্ত্র আইনে মামলা দায়ের শেষে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *