কোটচাঁদপুরে বৃদ্ধের আত্মহত্যা ও কালীগঞ্জে মোটর সাইকেল চালক নিহত

ঝিনাইদহ  প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ১৬ এপ্রিল, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঝিনাইদহ কোটচাঁদপুরে গলায় ফাস দিয়ে এক ব্যাক্তি আত্মহত্যা করেছে। এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে চলছে এলাকায় গুঞ্চন। কিন্তু এলাকায় প্রচার করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছে। ঘটনাটি ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলার আসাননগর গ্রামে।

গলাই গামছার ফাঁস দিয়ে আসাদুল ইসলাম (৫৪) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে। শুক্রবার বিকালে মাঠের লোকজন দেখতে পায় আমগাছে আসাদুলের লাশ ঝুলছে। পরে এলাকার লোকজন খবর পেয়ে তার লাশ নামিয়ে বাড়িতে আনে। সে আসাননগর গ্রামের মৃত খোকার ছেলে । সে কি কারনে আত্মহত্যা করেছে তা কেউ বলতে পারছে না।

এদিকে, কালীগঞ্জে মোটর সাইকেলের দূর্ঘটনায় রনি হোসেন (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। ঘটনাটি শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার কালীগঞ্জ-কোলা সড়কের কচাতলা নামক স্থানে। নিহত রনি কালীগঞ্জ শহরের ফয়লা এলাকার আব্দুল লতিফের ছেলে। সে শহরের একটি গ্যারেজে কাজ করতো।

রনি প্রয়োজনীয় কাজ শেষ করে চাপরাইল বাজার থেকে কালীগঞ্জ শহরে আসছিল। এ সময় সে কচাতলা নামক স্থানে পৌছালে মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে পাশে খাদে পড়ে যায়। এতে রনি ঘটনাস্থলেই মারা যায়। কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান খান এই তথ্য নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *