[REQ_ERR: 403] [KTrafficClient] Something is wrong. Enable debug mode to see the reason. কলেজ ছাত্রীর নিজ ঘরের সামনে আটকে আপত্তিকর ভিডিও ধারণ - BD Crime News 24

কলেজ ছাত্রীর নিজ ঘরের সামনে আটকে আপত্তিকর ভিডিও ধারণ

নোয়াখালী প্রতিনিধি,  লূংফুল হায়দার চৌধুরী, ২১ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সদর উপজেলার কাদের হানিফ ইউনিয়নে কলেজ ছাত্র-ছাত্রীকে নিজের ঘরের সামনে থেকে আটকে জোর করে আপত্তিকর ভিডিও এবং স্থিরচিত্র ধারণের অভিযোগে মামলা দাযের করেছে ভুক্তভোগী কলেজ ছাত্রী নিজেই।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায, এ ঘটনায় শনিবার দুপুরে সুধারাম থানায় তিনজনকে আসামি করে মামলা করা হয়েছে। এর আগে, গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ওই কলেজ ছাত্রীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত পুলিশ অভিযুক্ত ব্যক্তিদের কাউকে আটক করতে পারেনি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত আটটার দিকে কলেজ ছাত্রীর সাথে তাঁর এক সহপাঠী দেখা করতে আসেন। তখন তাঁর মা–বাবা বাড়িতে ছিলেন না। ছোট ভাই নামাজ আদায় করতে মসজিদে ছিল। এ সময় বাড়ির ফটকে দাঁড়িয়ে কলেজ ছাত্রী তাঁর সহপাঠীর সঙ্গে কথা বলছিল। ওই সময় একই এলাকার বখাটে পুলক মজুমদার, আকবর ও রায়হান এসে তাঁদের ঘিরে ধরে এবং দুজনকে ঘরের ভেতর একটি কক্ষে আটকে রাখেন।

একপর্যায়ে অভিযুক্ত যুবকেরা তাদের জোর করে আটকে আপত্তিকর ভিডিও এবং স্থিরচিত্র ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে বেধড়ক মারধর করে ১০ হাজার টাকা আদায় করে নিয়ে যায়। এ বিষয়ে বাড়াবাড়ি করলে ধারণ করা ভিডিও ইন্টারনেট ও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যান।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাহেদ উদ্দিন জানান, ভুক্তভোগী কলেজ ছাত্রী এ ঘটনায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *