সাতক্ষীরায় বাংলাদেশ সেনাবাহিনী ও কাষ্টমস’র ভুয়া নিয়োগপত্রসহ ২ প্রতারক আটক

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ১৭ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাতক্ষীরা শহর থেকে বাংলাদেশ সেনাবাহিনী ও কাষ্টমস এর ভুয়া নিয়োগপত্র দুই প্রতারককে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। বৃহস্পতিবার মধ্য রাতে শহরের মধ্যকাটিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় বাংলাদেশ সেনাবাহিনী ও কাষ্টমস এর বেশ কিছু ভুয়া নিয়োগপত্র, দুটি মোবাইল ফোন ও তিনটি সিম কার্ড। আটককৃতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার মাছখোলা গ্রামের মৃত আমির আলীর ছেলে মানদার আলী (৫৩) ও একই উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে আশরাফুজ্জামান (২৫)।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক এ এস পি শাহিনুর ইসলাম জানান, শহরের মধ্যকাটিয়া এলাকায় কতিপয় ভূয়া প্রতারক চক্র অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে র‌্যাব সদস্যরা অভিযান চালায়। এ সময় মধ্যকাটিয়া এলাকার লস্কর পাড়াস্থ মৃত মোজাম্মেল হকের ভাড়া বাড়ি থেকে বাংলাদেশ সেনাবাহিনী ও কাষ্টমস এর ভুয়া নিয়োগপত্রসহ উক্ত দুই প্রতারককে আটক করা হয়।

তিনি জানান, ভুয়া নিয়োগপত্র দিয়ে চাকুরি দেয়ার নাম করে তারা বিভিন্ন লোকের কাছ থেকে মোটা অংকের টাকাও হাতিয়ে নিয়েছে। এক পর্যায়ে তাদের দ্বারা প্রতারনার স্বীকার এমন লোকজনের দেয়া অভিযোগের ভিত্তিতে উক্ত দুই প্রতারককে রাতে আটক করা হয়। আটককৃতদের সাতক্ষীরা সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে এই র‌্যাব কর্মকর্তা আরো জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *